চিত্তভাটি
- Tamal Ghosh - জীবনতৃষ্ণা ০২-০৫-২০২৪

চিত্ত মম ক্লান্ত সম
দিবসরজনী দীন
হিয়া মম সপ্ন সম
লুকায়িত আসিন
তপ্ত দুপুরে মন চিন্তনে
ভাবিয়া খুঁজেছি হীন
রাত্তির কালে সপ্ন জালে
গুনেছি শুধু সুদিন
রাত্তি যখন ফুরায়ে আসে
জাগিয়া দেখি অচীন
পাইছি শুধু জীবনব্যাপী
অশ্বডিম্ব আর দুর্দিন ¦¦

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।